বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা

কোরবান আলী, ঝিনাইদহ : খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মদ বলেছেন, খেলাধুলা আমাদের শরীরকে সতেজ ও মনকে প্রফুল্ল রাখে। পুলিশ সদস্যদের প্রতিনিয়ত এর সাথে যুক্ত থাকতে হয়। পিটি প্যারেড থেকে শুরু করে শরীরচর্চা করে নিজের কাজ সঠিক ভাবে করতে হয়।

বুধবার বিকেলে ঝিনাইদহ জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, পুলিশ সবসময় জনগণের জন্য কাজ করে। জনগণকে সুস্থ্য, সুন্দর রাখা, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখা পুলিশের প্রধান দ্বায়িত্ব। দিদার আহম্মদ আরও বলেন, ঝিনাইদহ জেলা বাংলাদেশের মধ্যে একটি উল্লেখ্যযোগ্য জেলা। এ জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে জনগণকে সাথে নিয়ে কাজ করতে হবে। সবাই একত্রিত হয়ে কাজ করলে অবশ্যই আমরা ভালো থাকব।

ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি নাহিদুল ইসলাম, জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, সিলেট মহানগরীর উপ-পুলিশ কমিশনার ও ঝিনাইদহের সাবেক অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানুসহ ৭ জেলার পুলিশ সুপার।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি ও ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ।

অনুষ্ঠানের শুরুতে পুলিশ লাইনস মাঠে পায়রা ও বেলনু উড়িয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহম্মদ।

পরে পুলিশ সদস্য, আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় দৌড় প্রতিযোগিতা, হাড়ি ভাঙ্গা, বালিশ বদল, সুচে সুতা পরানোসহ নানা প্রতিযোগিতা। পরে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সব খবর/ ঝিনাইদহ/ ৯ মে ২০১৮/ লিটন