শিক্ষার মনোন্নয়নে ভূমিকা রাখছে সরকার- দুর্জয়

কামরুল হাসান খান : শিক্ষার মনোন্নয়নে ভূমিকা রাখছে সরকার। অবকাঠামোগত উন্নয়নসহ এর আধুনিকায়নে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য যোগাযোগ বিদ্যুৎসহ নানাবিধ উন্নয়নমুলক প্রকল্প বাস্তবায়নে সফল ভূমিকা রাখায় জননেত্রী শেখ হাসিনা আন্তর্জাতিকভাবে বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন। এর ধারাবাহিকতা বজায় রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বুধবার দুপুরে মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় প্রশাসন আয়োজিত শিক্ষা প্রতিষ্ঠানে বৈদ্যুতিক পাখা বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে বিশ্ব বরেণ্য সাবেক ক্রিকেটার,বিসিবি’র পরিচালক, মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানএর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী আকবর, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বিকাশ সাহা,সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস,উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান তাহমিনা লতা,সাংগঠনিক সম্পাদক মহিদুজ্জামান তড়িৎ,উপজেলা কৃষকলীগের আহবায়ক অসিউর রহমান সিকো,উপজেলা যুবলীগের আহবায়ক মিরাজ হোসেন লালন ফকির,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: সেলিম রেজা,সাধারন সম্পাদক মো:দুলাল হোসেনসহ আ’লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিসিবি’র এই পরিচালক বলেন,দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রগতি অব্যাহত রাখতে দেশের কল্যাণে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি সাংগঠনিক কাঠামোকে মজবুত করতে তৃণমূল পর্যায়ে কাজ করতে সকল নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানান।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ব বরেণ্য সাবেক এই ক্রিকেটার আরো বলেন,দেশকে অস্থিশীল করতে একটি চক্র পুনরায় সক্রিয় হওয়ার পায়তারা করছে। এমন যড়যন্ত্রের বিরুদ্ধে গন প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ৩৫টি শিক্ষা প্রতিষ্ঠানকে তটি করে বৈদ্যুতিক পাখা বিতরন করেন এবং পরে উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বিষয়ে মতবিনিময় সভায় যোগ দেন।

সব খবর/ মানিকগঞ্জ/ ২৩ মে ২০১৮/ লিটন