সড়ক দুর্ঘটনায় নিহত দুই

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জ শহরে অটোবাইক চাপায় আবারো এক স্কুল ছাত্র নিহত ও বাস দুর্ঘটনায় এক কৃষি কর্মকর্তা নিহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে মানিকগঞ্জ শহর ও সিংগাইর-হেমায়েতপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মানিকগঞ্জ শহরের পশ্চিম দাশড়া এলাকার বাসিন্দা ওমর ফারুকের ছেলে স্কুল ছাত্র শোয়েব হোসেন (৫) ও সিংগাইর উপজেলা সহকারী উদ্ভিদ সংরক্ষণ অফিসার এসএম কদ্দুসুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুর দুইটার দিকে শহরের পশ্চিম দাশড়া এলাকায় অটোবাইক চাপায় শোয়েব নিহত হয়। সে স্থানীয় তিতুমীর একাডেমীর প্লে গ্রুপের ছাত্র।

তিতুমীর একাডেমীর প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন জানান, স্কুল ছুটির পর খালার সঙ্গে রাস্তা পাড় হচ্ছিলো শোয়াইব। এসময় পিছন থেকে দ্রুতগতির একটি হ্যালোবাইক তাকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

নিহত শোয়েবের বাবা ওমর ফারুক ঢাকায় গোয়েন্দা বিভাগে কমর্রত আছেন। মা সোমা আক্তার মানিকগঞ্জ সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স।

এদিকে, দুপুর ১ টার দিকে মোটর সাইকেলযোগে অফিসে আসার সময় সিংগাইর-হেমায়েতপুর সড়কের কিটিংচর এলাকায় কৃষি কর্মকর্তা কুদ্দুসুর রহমানকে অজ্ঞাত এক গাড়ি চাপা দেয়।এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।তার বাড়ি সিংগাইর উপজেলার খাসের চর গ্রামে। তার বাবার নাম কেরামত আলী।

উল্লেখ্য, গত শনিবার মানিকগঞ্জ শহরে খালপাড় এলাকায় ইশিতা নামের এক শিশু নিহত হয়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন জানান, নিহত কৃষি কর্মকর্তার লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সব খবর/ মানিকগঞ্জ/ ২৭ মার্চ ২০১৮/ লিটন