সিটি নির্বাচন : গাজীপুরে আইন-শৃঙ্খলা সভা

মাহমুদা শিকদার, গাজীপুর : সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নির্বাচন ব্রি.জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেন -অবাধ ও সুষ্ঠ নির্বাচন আমাদের সাংবিধানিক দায়িত্ব তাই আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি দেশের সব গুলো নির্বাচন যেন গ্রহন যোগ্য হয়। লেভেল প্লেয়িং ফিল্ড সম্পর্কে তিনি বলেন-প্রতিটি ভোটার ভোট দিয়ে যেন নিরাপদে ফিরে যেতে পারে এবং প্রার্থীরা যেন সমান অধিকার পায় সেই জন্য নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেয়া হয়েছে।

এছাড়া তিনি আরো বলেন, নির্বাচনকে সুষ্ঠ ভাবে আয়োজনের জন্য ১০ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করে যাচ্ছেন এছাড়া বিভিন্ন ধাপে আরো ৪৭জন নির্বাহী ম্যাজিষ্ট্রেট যোগদেবেন। সর্বমোট ৫৭জন নির্বাহী ও জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নির্বাচন তদারকিতে থাকবেন বলে জানান নির্বাচন কমিশনার।

গাজীপুর জেলা প্রশাসনের ভাওয়াল সম্মেলন কক্ষে রবিবার সকালে অনুষ্ঠিত সমন্বয় কমিটির বিশেষ আইন-শৃঙ্খলা সভায় অংশগ্রহণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার এসব কথা বলেন।

ঢাকা বিভাগীয় কমিশনার কেএম আলী আজম এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি আব্দুল্লাহ আল মামুন, রিটানিং অফিসার রকিব উদ্দিন মন্ডল, গাজীপুরের জেলা প্রশাসক ড. মোহাম্মদ হুমায়ূন কবীর, জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুনসহ নির্বাচন কমিশন ও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সব খবর/ গাজীপুর/ ২২ এপ্রিল ২০১৮/ লিটন