মনপুরায় করোনা রোগীকে প্রধানমন্ত্রীর উপহার

মনপুরা প্রতিনিধি : মনপুরায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীকে প্রধানমন্ত্রীর পক্ষে ফুল ও ফল দিয়ে শুভেচ্ছা জানান মনপুরার ইউএনও বিপুল চন্দ্র দাস। শুক্রবার সকালে মনপুরা সরকারি ডিগ্রী কলেজে প্রাতিষ্ঠানিক আইসোলেশান ইউনিটে রাখা করোনা আক্রান্ত রোগীকে ফুল, ফল, গরম পানি, প্লাক্স পৌঁছে দেন ইউএনও। রোগীর মানসিক শক্তিবৃদ্ধির জন্য উপজেলা নির্বাহী অফিসারের ব্যাতিক্রমধর্মী উদ্যোগ। আক্রান্ত রোগীর সার্বিক খোজ খবর ও চিকিৎসা সেবার ব্যবস্থা করেন তিনি।

করোনা আক্রান্ত রোগীকে প্রধানমন্ত্রীর পক্ষে ফুল ও ফল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন মনপুরা থানার অফিসার ইনচার্জ মোঃ শাখাওয়াত হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইলিয়াছ মিয়া।

এ ব্যাপারে মনপুরা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস জানান, মনপুরাকে করোনা মুক্ত রাখার জন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের চেষ্টা করা হচ্ছে। জনগণকে সচেতন করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা সত্ত্বেও ঢাকা ফেরত এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। করোনা আক্রান্ত রোগী মানসিকভাবে যাতে ভেঙে না পড়েন সেজন্য মনপুরায় করোনা আক্রান্ত রোগীকে প্রধানমন্ত্রীর পক্ষে ফুল ও ফল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।