প্রভা-সাজ্জাদের প্রেমের গল্প

বিনোদন ডেস্ক: সাদিয়া জাহান প্রভা ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী । আরেক অভিনেতা ইরফান সাজ্জাদের সঙ্গে প্রেম করছেন তিনি। দুজনে প্রেমে হাবুডুবু খাচ্ছেন। কিন্তু বিয়ে করার জন্য এখনো প্রতিষ্ঠিত নন সাজ্জাদ। এদিকে বাসার মালিকের মেয়ে উষ্মকে পড়ান সাজ্জাদ। এক পর্যায়ে এ মেয়েটিও তাকে ভালোবেসে ফেলে।

ঘটনাক্রমে ইরফান টিউশনটা প্রভাকে দিয়ে দেয়। প্রভা পড়াতে গিয়ে জানতে পারে ইরফানকে ভালোবাসে উষ্ম। এরপর ইরফানকে ভুল ‍বোঝে প্রভা। শুরু হয় নানা জটিলতা। তবে এটি বাস্তবের কোনো ঘটনা নয়। এমন গল্প নিয়ে গড়ে উঠেছে ‘তোমার আমার গল্প শেষে’ নামের নাটকের কাহিনি।

ইউসুফ আলী খোকনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাখাওয়াত মানিক। এতেই অভিনয় করেছেন প্রভা, ইরফান সাজ্জাদ ও উষ্ম। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে।

নজরুল রাজের প্রযোজনায় নাটকটি রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে। খুব শিগগির কোনো একটি বেসরকারি টেলিভিশনে এটি প্রচারিত হবে বলেও জানান নির্মাতা।

সাখাওয়াত মানিক বলেন, ‘‘তোমার আমার গল্প শেষে’ নাটকে টিনএজ প্রেমের গল্প তুলে ধরা হয়েছে। টিনএজ একটি মেয়ে কীভাবে না বোঝে প্রেমে পড়ে তা দেখানো হয়েছে। আশা করছি, নাটকটি দর্শকদের ভালো লাগবে।’’

সব খবর/ঢাকা/২০ মার্চ ২০১৮/সোহেল