পিআরএফ এর সভাপতি আলম, সম্পাদক মহসিন

পলিটিক্যাল রিপোর্টার্স ফোরাম বাংলাদেশ (পিআরএফ) এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি রাজধানীর সেগুনবাগিচায় একটি হোটেলে আলম হোসেন খান (মোহাম্মদ আলম) কে সভাপতি ও মো. মহসিন হোসেনকে (বাংলানিউজ) সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি : মনিরুল ইসলাম (দেশ নিউজ২৪.কম) সহ-সভাপতি: অমরেশ রায় (সমকাল), সহ-সভাপতি: জাহিদুল ইসলাম রনি (সংবাদ প্রতিদিন),যুগ্ম-সম্পাদক: সৈয়দ সাইফুল ইসলাম (শীর্ষ নিউজ), যুগ্ম-সম্পাদক: সফিকুল ইসলাম ( দৈনিক জনতা) , সাংগঠনিক সম্পাদক: শফিকুল ইসলাম সোহাগ (বাংলাদেশ প্রতিদিন), অর্থ সম্পাদক: খালিদ সাইফুল্লাহ (নয়া দিগন্ত), দফতর সম্পাদক : সুমন প্রামানিক (নবরাজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক : আসাদুজ্জামান আজম (আমার সংবাদ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: মুহিব উল্লাহ মুহিব (বাংলা ভিশন)

কার্যনির্বাহী সদস্য : খোন্দকার কাওছার হোসেন প্রতিষ্ঠাতা সভাপতি, (ভোরের কাগজ) আবুল বাশার নুরু (আমাদের সময়.কম), মো. রফিক উল্ল্যাহ (আমাদের অর্থনীতি), সুজন দে (ভোরের ডাক), জেহাদ হোসেন চৌধুরী (সাপ্তাহিক সময়), কামরুল হাসান (সমকাল), রেজাউল করিম প্লাবন (যুগান্তর), রফিকুল ইসলাম রনি (বাংলাদেশ প্রতিদিন), সাজিদ হিটলার (একাত্তর টিভি), আদম মালিক (ভোরের পাতা), জাহিদ বিপ্লব (দৈনিক ঘোষণা), দীনার সুলতানা (বিটিভি), ঝর্ণা মনি (ভোরের কাগজ), রোজিনা রোজি (সময় টিভি)।

এ ছাড়া ১৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটি করা হয়েছে। এরা হলেন, সুমন মাহমুদ (বিডি নিউজ), আজমল হক হেলাল (সারাবেলা), শাবান মাহমুদ (বাংলাদেশ প্রতিদিন) মহাসচিব বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, শাহেদ চৌধুরী (সমকাল), আবু জাফর সূর্য (সংবাদ প্রতিদিন), কাদের গণি চৌধুরী (আমার দেশ), আসাদুজ্জামান সম্রাট (আমাদের অর্থনীতি), মান্নান মারুফ (ঢাকা প্রেস), উত্তম চক্রবর্তী (জনকণ্ঠ), রফিকুল ইসলাম আজাদ (ডেইলি ইন্ডিপেন্ডেন্ট), মশিউর রহমান (যমুনা নিউজ.কম), প্যাট্রিক ডি কস্তা (মাই টিভি), ইউসুফ আলী (জেটিভি), রাশেদুল হক (দিনকাল), শামছুদ্দীন আহমেদ (ইত্তেফাক)।