চরফ্যাশনে এবার ইয়াবাসহ নারী মাদক বিক্রেতা গ্রেফতার

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে এবার নারী মাদক বিক্রেতাকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে চরফ্যাশন থানা পুলিশ। চরফ্যাশন থানার উপ-পরিদর্শক আজিজুর রহমান নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। ওই নারীর নাম পিয়ারা বেগম (৩৮)।

পুলিশ জানায়, ৮০ পিস ইয়াবাসহ পিয়ারাকে শনিবার রাতে আবদুল্লাহপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডেস্থ মিনাবাজার সংলগ্ন এলাকার তার বসত ঘরে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রোববার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত নারী মাদক বিক্রেতা পিয়ারা বেগম ওই ওয়ার্ডের নুর করিমের স্ত্রী।

পুলিশ আরও জানায়, ওই নারীর স্বামী নুর করিম একজন পেশাদার মাদক বিক্রেতা। শনিবার রাতে মাদকের একটি চালান নিয়ে বিক্রির উদ্দেশ্যে নিজ বাড়িতে আত্মগোপনে আছেন এমন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন থানার উপ-পরিদর্শক আজিজুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে তার বসত ঘরে অভিযান চালান। এসময় ৮০ পিস ইয়াবা উদ্ধার এবং বসত ঘরে মাদক রাখার অভিযোগে তাকে গ্রেফতার করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী নুর করিম পালিয়ে যায়।

চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফিন জানান, ইয়াবাসহ গ্রেফতারকৃত নারীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।
চট্টলানিউজ/এসআর