কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হাবিবুর রহমান হুব্বা নামের এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি, তিনি এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। শুক্রবার রাত ৩টার দিকে সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া আমবাগানে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। ঘটনাস্থল থেকে ৮শ পিস ইয়াবা, ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করেছে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার উপ-পরিদর্শক মনির হোসেন জানান, মোল্লাতেঘরিয়া ক্যানেলপাড়ায় এক দল মাদক ব্যবসায়ী অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’পাশ থেকে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করতে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খোঁজ নিয়ে জানা যায়, নিহত ব্যক্তি শহরের শীর্ষ মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান হুব্বা।

মনির হোসেন আরও জানান, হাবিবুর রহমান হুব্বা কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া ছোট ওয়ারলেস এলাকার সিরাজ মালিথার ছেলে। তার বিরুদ্ধে মডেল থানায় একাধিক মাদক মামলা রয়েছে। এ ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন।