উপমন্ত্রীর অনুষ্ঠানে গিয়ে হামলার শিকার সাংবাদিক

ফেনীর পরশুরাম উপজেলায় দুর্বৃত্তদের হামলায় আমাদের সময়র পরশুরাম প্রতিনিধি আবু ইউসুফ মিন্টু গুরুত্বর আহত হয়েছেন। আজ শনিবার দুপুরে উপজেলার চিথলিয়া ইউনিয়নের আলা উদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম দাখিল মাদ্রাসার মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পরশুরামের ধনিকুন্ডা এলাকায় পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামিম ও সংসদ উপনেত্রী মতিয়া চৌধুরীর উপস্থিতিতে আওয়ামী লীগের ত্রাণ বিতারণ অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে যান সাংবাদিক আবু ইউসুফ মিন্টু। দুপুরে ওই অনুষ্ঠান শেষে তার ওপর হামলা চালায় কয়েকজন দুর্বৃত্ত।

এ বিষয়ে জানতে চাইলে পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত হোসেন জানান, সাংবাদিকের ওপর দুর্বৃত্তের হামলার খবরটি শুনেছেন।

হত মিন্টুকে প্রথমে ফুলগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার খবর পেয়ে ফেনী প্রেসক্লাব, রিপোটার্স ইউনিটি ও ফেনীতে কর্মরত সাংবাদিকরা এর তীব্র নিন্দা জানান। তারা ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. আবু তাহের জানান, আবু ইউসুফ মিন্টুকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিটিস্ক্যান করা হয়েছে। তিনি এখনো অবচেতন আছেন। সিটিস্ক্যানের রিপোর্ট পাওয়া যায়নি। মস্তিস্কে রক্তক্ষরণ পাওয়া গেলে ঢাকায় প্রেরণ করতে হবে।