ঈদ উল ফিতরে শুভেচ্ছা জানিয়েছেন চট্টলানিউজ এর সম্পাদক

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত সকল পাঠক, কর্মরত সাংবাদিক ও বিজ্ঞাপনদাতাদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন অনলাইন নিউজ পোর্টাল চট্টলানিউজ ডটকম (chattalanews.com) এর সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ নুরুল আমিন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর ঈদ আসছে। আগামীকাল শুক্রবার পবিত্র ঈদ উল ফিতর। ঈদ আমাদের শিক্ষা দেয় ব্যক্তি সমাজ জীবনে পারস্পরিক হিংসা-বিদ্বেষ ভুলে সমাজে শান্তি প্রতিষ্ঠিত করতে।

চট্টলানিউজ সম্পাদক “পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে সকল মুসলমানকে আন্তরিক শুভেচছা ও মোবারকবাদ জানিয়েছেন। এক বার্তায় তিনি বলেন, ব্যক্তি জীবনকে সুন্দর, পরিশুদ্ধ ও সংযমী করে গড়ার লক্ষে মোমিন মুসলমানেরা মাসব্যাপী সিয়াম সাধনার পর অনাবিল আনন্দের বার্তা নিয়ে ঈদুল ফিতর সমাগত।

বিশ্বজুড়ে করোনা মহামারি চলছে। তবুও ঈদ থেকে নেই। সাধারণ মানুষ যে যার মতো করে ঈদ উদযাপন করছেন। বিশ্ব মুসলিমের সবচেয়ে বড় উৎসব ঈদ উল ফিতর। উৎসব মানুষের আনন্দময় স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, হিংসা, বিদ্বেষ ও তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সম্প্রীতির চেতনা দান করে ঈদুল ফিতরের উৎসব। তাই এই উৎসবের দিনে প্রতিটি মুসলমান নর-নারী সৌহার্দ্যরে বন্ধনে আবদ্ধ হয়ে আনন্দকে একত্রে উপভোগ করতে হবে, এটাই প্রত্যাশা।

ঈদ উল ফিতরে মহান আল্লাহ রাব্বুল আল-আমিনের দরবারে বিশ্বের মুসলিম উম্মাহর সুখ, শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন চট্টলানিউজ সম্পাদক ও প্রকাশ মুহাম্মদ নুরুল আমিন।