অপুকে কোলে তুলতে গিয়ে পড়ে গেলেন নিরব, ভিডিও ভাইরাল

‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনছি’ গানটির তালে মঞ্চ মাতাচ্ছিলেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস এবং সহ-অভিনেতা নিরব। কিন্তু নাচের শেষ অংশে গিয়ে ঘটে বিপত্তি। শেষভাগে অপুকে কোলে নিতে গিয়ে মঞ্চে ফেলে দেন নিরব। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

শনিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষে সিরাজদিখানের একটি অভিজাত রিসোর্টে আয়োজিত অনুষ্ঠানে এই বিব্রতকর পরিস্থিতিতে পড়েন অপু ও নিরব।

ভিডিওতে দেখা যায়, ‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের সঙ্গে নাচছিলেন অপু ও নিরব। নাচের শেষ অংশে অপুকে কোলে নেওয়ার চেষ্টা করেন নিরব। কিন্তু এতেই ঘটে ঝামেলা। অপুকে কোলে নিতে গিয়ে মঞ্চের ওপর ফেলে দেন তিনি। এ সময় নিজেও পড়ে যান।

ওই ঘটনায় অপ্রস্তুত হয়ে পড়েন উপস্থিত দর্শকরা। তবে মঞ্চের কয়েকজনের সহযোগিতায় নিজেদের সামলে নিয়ে বাকি পারফরম্যান্স শেষ করেন দুজনে।

মঞ্চে এমন অপ্রত্যাশিত ঘটনার বিষয়ে অপু বলেন, ‘আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করব, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কার্টের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করব, এই জায়গার ভিডিও কেউ ছাড়বেন না।’

এদিকে নিরবও আহ্বান জানিয়ে বলেছিলেন, ‘আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাঁকো নাড়াতে মানা করলে সে আরও বেশি নাড়ায়। আপনারা অনেক বিবেকবান মানুষ, আশা করি বিষয়টি বুঝবেন।’

যদিও নিরব-অপুর অনুরোধের তোয়াক্কা করেননি কেউই। ভিডিওটি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এবং তা দেখে হাসাহাসি করছেন নেটিজেনরা।