মানিকগঞ্জের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই -নবাগত ডিসি এস এম ফেরদৌস

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জের নবাগত জেলা প্রশাসক এস এম ফেরদৌস বলেন, মানিকগঞ্জের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। সেই সাথে সাংবাদিকদের সাথে নিয়ে জেলাকে একটি আদর্শ জেলা হিসেবে গড়ে তুলতে চাই।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মানিকগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাবুল মিয়া, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি আহমেদ সাব্বির সোহেল, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক শাহজাহান বিশ্বাস, ডেইলী স্টারের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম বিশ্বাস, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি ও সব খবরের সম্পাদক আশরাফুল আলম লিটনসহ আরোও অনেকেই।

জেলা প্রশাসক বলেন, সাংবাদিকদের জন্য আমার দরজা ২৪ ঘন্ট খোলা। জেলার উন্নয়নে তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা ও পরামর্শ কামনা করেন।

মুক্ত আলোচনা শেষে মানিকগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের নাম-পরিচয় সম্বলিত একটি তালিকা জেলা প্রশাসকের হাতে তুলে দেওয়া হয়।

প্রসঙ্গত, নবাগত জেলা প্রশাসক গত ৯ আগষ্ট মানিকগঞ্জে যোগদান করেন। বিসিএস ২০ তম ব্যাচের এই কর্মকর্তার বাড়ি শরীয়তপুর জেলায়। পারিবারিক জীবনে তিনি স্ত্রী ও দুই সন্তানের জনক।

সব খবর/ মানিকগঞ্জ/ ১৪ আগষ্ট ২০১৮/ নিউজ ডেস্ক