আব্দুল করিম স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোঃ তোফাজ্জল হায়দার, দিনাজপুর : মরহুম আব্দুল করিম স্মৃতি টুর্নামেন্ট  দিনাজপুরের কাহারোলে অনুষ্ঠিত হয়েছে। রোববার রাতে উপজেলার  দশ মাইল চৌধুরী মার্কেট সংলগ্ন মাঠে  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

কাহারোল উপজেলা যুবলীগের সহ-সম্পাদক পিয়ার আলী পলাশের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা পরিষদের  চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫ নং সুন্দরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিদুল ইসলাম, সহ-সভাপতি আনিছুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক বজলুল করিম বাবুল,পূর্ব -সাদিপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও দশমাইল স্পোর্টস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক নুরুল ইসলাম লাভলু, বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান মিজান।
মরহুম আব্দুল করিম সাহেব স্মৃতি স্বরণে ১৬ টিমের ব্যাট-মিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে পি.এম গ্রুপ (দশমাইল) ও রার্নাস আপ হয়েছে নশিপুর হাটখোলা। পরবর্তীতে চ্যাম্পিয়ন ও রার্নাস আপ দলের মাঝে পুরস্কার প্রদান করা হয়।
এ টুর্নামেন্টের পরিচালনায় ছিলেন সোহেল রানা (প্লাবন),বকতিয়ার রহমান বাচ্চু, গুলজার হোসেন, রেজাউনুল হক পাপ্পু,মেহেদী হাসান,রাহাদ হোসেন, দেলোয়ার  হোসেন দুলু, মনির হোসেন ও আজিজুল ইসলাম আবির। 
সব খবর/ দিনাজপুর/ ২৯ জানুয়ারি ২০১৮/ লিটন