বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার : মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার মানিকদহ্ গ্রামে প্রতিষ্ঠিত আরেফা বিশ্বাস কফিল বিশ্বাস আদর্শ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের নিজস্ব মাঠ প্রাঙ্গনে বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আব্দুল বারেকের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরন করেন মানিকগঞ্জ প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক, দৈনিক নয়াদিগন্তের জেলা প্রতিনিধি ও মেট লাইফ -বাংলাদেশের ব্রাঞ্চ ম্যানেজার মোঃ শাহানুর ইসলাম।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক অ্যাড.মোঃ মুস্তাফিজুর রহমান বিশ্বাস মিলনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অ্যাড মোঃ তোফাজ্জল হোসেন,বিশিষ্ঠ ব্যবসায়ী মোঃ উসমান গনি,চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সাংবাদিক শেখ মোঃ ইউসুফ আলী,বিজয় টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ সাব্বিরুর ইসলাম সাইফুল প্রমুখ।অনুষ্ঠানটি উদ্বোধন করেন অ্যাড,মোঃ ইয়াকুব হোসেন রাজা।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ শাহানুর ইসলাম বলেন, নিজের অর্থ ব্যয় করে এলাকার স্বার্থে,মানষের কল্যাণের কথা চিন্তা করে,অবহেলিত এলাকায় অ্যাড,মুস্তাফিজুর রহমান মিলন যে বিদ্যালয় স্থাপন করেছেন,তা অবশ্যই প্রশংসার দাবীদার। বর্তমান সময়ে শিক্ষাকে পুজিকরে অনেকেই কিন্টারগার্টেন স্বুল করে অর্থ উপার্জন করে যাচ্ছে আর সে সময়ে প্রায় শতাধিক ছেলে-মেয়েকে বিনা বেতনে পড়ার সুযোগ করে দিয়েছেন এ বিদ্যালয়ের মাধ্যমে। শুধু তাই নয় পোষাক সহ শিক্ষা উপকরণ ছাত্র-ছাত্রীদের মাঝে তিনি বিতরন করেছেন।সবাইকে সকল ভাল কাজে সহযোগীতার আহবান জানিয়ে তিনি বলেন,আমাদের সবাইকে এ ভাল কাজে সাধ্যমত সহযোগীতা করতে হবে।

অনুষ্ঠানে মেধাবী ছাত্র-ছাত্রী,নিয়মিত উপস্থিতি ও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

সব খবর/ মানিকগঞ্জ/ ২৩ মার্চ ২০১৮/ লিটন