বরিশালে ননএমপিও শিক্ষক কর্মচারীদের নগদ অর্থ সহায়তা দিয়েছে স্বাশিপ

বরিশাল প্রতিনিধি: স্বাধীনতা শিক্ষক পরিষদ বরিশাল মহানগর ও জেলার কমিটির উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ ননএমপিও শিক্ষক ও কর্মচারীদের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। সোমবার (১০ মে) সকাল ১১টায় নগরীর শের-ই বাংলা বালিকা বিদ্যালয়ের হল রুমে স্বাধীনতা শিক্ষক পরিষদ বরিশাল জেলা কমিটির সভাপতি অধ্যাপক মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বেসরকারি শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন (স্বাশিপ) মহানগর কমিটির সভাপতি অধ্যক্ষ মোঃ আবুল কাসেম, অধ্যক্ষ মোঃ নুরুল ইসলাম, অধ্যক্ষ মোঃ মামুন অর রশীদ, অধ্যক্ষ মোঃ ফখরুল ইসলাম, অধ্যক্ষ মোঃ কবির হোসেন, মামুন আলম, আবদুল্লা আল মামুন, সুহাসকান্তি হালদার, নুরুল আমিন প্রমুখ।

প্রধান অতিথি অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু তার বক্তব্যে বলেন, করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ বেসরকারি ননএমপিও শিক্ষক কর্মচারীরা চরম আর্থিক সংকটে রয়েছেন। তিনি এসব শিক্ষক কর্মচারীর পর্যাপ্ত আর্থিক প্রণোদনা দেওয়ার জন্য সরকারের কাছে দাবি জানান। অধ্যক্ষ শাহজাহান আলম সাজু ননএমপিও শিক্ষক কর্মচারীদের দুঃসময়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় স্বাশিপ বরিশাল জেলা এবং মহানগর নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

প্রধান অতিথির বক্তব্যের পর করোনায় অসহায় শিক্ষক কর্মচারীদের হাতে নগদ অর্থ তুলে দেওয়া হয়।
চট্টলানিউজ/এসএ