ঘিওরে এমপি দুর্জয়ের নেতৃত্বে আনন্দ মিছিল

স্টাফ রিপোর্টার : স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় ঘিওরে এমপি দুর্জয়ের নেতৃত্বে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি ঘিওর উপজেলা সদর ও বাজার প্রদক্ষিণ করে। পরে পাবলিক লাইব্রেরী মাঠে এক সমাবেশে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা খন্দকার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মো: আব্দুল খালেক বিএসসি, সাংগঠনিক  সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা পরিষদ ও জেলা আ’লীগের সম্মানিত সদস্য মাহাবুবুর রহমান জনি, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, সহ-সভাপতি আতোয়ার রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক বাবুল বেপারীসহ বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্থানীয় প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী-শিক্ষার্থীবৃন্দসহ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দও মিছিল-সমাবেশে অংশ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে দুর্জয় বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা  ক্ষমতায় আসার পর দেশের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, বিদ্যুৎসহ নানাবিধ প্রকল্প বাস্তবায়নে সফল ভূমিকা রেখেছে। তার প্রচেষ্টাতেই স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশের কল্যানে কাজ করতে হবে।

সব খবর/ মানিকগঞ্জ/ ২২ মার্চ ২০১৮/ লিটন