আমরা চাই খালেদা নির্বাচন করুক -খন্দকার মোশাররফ

স্টাফ রিপোর্টার : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আমরা চাই খালেদা জিয়া নির্বাচন করুন। কারণ খেলার মাঠে আমরা দুর্বল টিম নিয়ে খেলতে চাইনা। খালেদা জিয়া একজন দন্ডপ্রাপ্ত ব্যক্তি। আমরা তাকে মুক্ত করতে পারবনা। তাকে মুক্তি করার পথ হচ্ছে আইনি প্রক্রিয়া। আদালত তাকে মুক্ত করে দিলে আমাদের কোন কিছু যায় আসেনা।

শনিবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর সরকারী কলেজ মাঠে জেলা পরিষদ টাওয়ার এর উদ্বোধন উপলক্ষ্যে জনপ্রতিনিধি ও জনতার সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামী অক্টোবর মাসেই জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। সে অনুযায়ি ডিসেম্বরের মাঝামাঝিতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্ব সমাবেশে অন্যান্যের মধ্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিম, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী, মাহবুবুর রহমান জনিসহ জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সব খবর/ মানিকগঞ্জ/ ১২ মে ২০১৮/ লিটন