বারবার আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন : মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, সকলের ধারণা হঠাৎ করে বড় বড় মার্কেটে একযোগে অগ্নিসংযোগ হচ্ছে। এটা নাশকতামূলক কাজ কি না, খতিয়ে দেখার জন্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১৬ এপ্রিল) সকালে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা অডিটোরিয়ামে ২২-২৩ অর্থবছরে অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি,আর) কর্মসূচি আওতায় নির্বাচনী এলাকাভিত্তিক দ্বিতীয় পর্যায়ে বরাদ্দের চেক ও ঢেউটিন বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আ ক ম মোজাম্মেল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এদেশে একটি লোকও না খেয়ে থাকবে না। যাদের জমি ও ঘর নেই তাদেরকে জমি-ঘর দেওয়া হয়েছে।

এ সময় তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস-চেয়ারম্যান জায়েদা নাসরিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবির, সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী রেজাউল করিম রাসেল প্রমুখ। এ সময় আরও উপস্থিত ছিলেন কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান, উপজেলা বাস্তবায়ন প্রকল্প কর্মকর্তা সারোয়ার আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানবৃন্দ।