অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলের নির্বিচার হামলায় নিহত ফিলিস্তিনির সংখ্যা নয় হাজার ছাড়িয়েছে। এছাড়া আহত হয়েছে কমপক্ষে ৩২ হাজার জন। বৃহস্পতিবার (০২ নভেম্বর) হামাস নিয়ন্ত্রিত গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে। বিবৃতিতে বলা হয়, গাজায় নয় হাজার ৬১ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। নিহতদের মধ্যে তিন হাজার ৭৬০ জন শিশু এবং দুই হাজার ৩২৬ জন নারী। অপরদিকে আহতদের মধ্যে ছয় হাজার ৩৬০ জন শিশু এবং চার হাজার ৮৯১ জন নারী রয়েছে। খবর আল জাজিরার। গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় আরও জানায়, একই সময়ে পশ্চিম তীরে ইসরায়েলি হামলায় নিহত হয়েছে আরও ১৩২ জন ফিলিস্তিনি। নিহতদের মধ্যে ৩৯ জন নারী ও শিশু। এছাড়াও আহত হয়েছে কমপক্ষে দুই হাজার জন।

অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরায়েলের নির্বিচার হামলায় নিহত ফিলিস্তিনির সংখ্যা নয় হাজার ছাড়িয়েছে। এছাড়া আহত হয়েছে কমপক্ষে ৩২ হাজার জন। বৃহস্পতিবার (০২ নভেম্বর) হামাস নিয়ন্ত্রিত গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।

বিবৃতিতে বলা হয়, গাজায় নয় হাজার ৬১ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। নিহতদের মধ্যে তিন হাজার ৭৬০ জন শিশু এবং দুই হাজার ৩২৬ জন নারী। অপরদিকে আহতদের মধ্যে ছয় হাজার ৩৬০ জন শিশু এবং চার হাজার ৮৯১ জন নারী রয়েছে। খবর আল জাজিরার।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় আরও জানায়, একই সময়ে পশ্চিম তীরে ইসরায়েলি হামলায় নিহত হয়েছে আরও ১৩২ জন ফিলিস্তিনি। নিহতদের মধ্যে ৩৯ জন নারী ও শিশু। এছাড়াও আহত হয়েছে কমপক্ষে দুই হাজার জন।