স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় গৃহবধূকে ছাদ থেকে ফেলে ‘হত্যা’

কুমিল্লায় স্বামীর পরকীয়ার প্রতিবাদ করায় ছাদ থেকে ফেলে রুবি আক্তার (৪২) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে নগরীর ১১ নং ওয়ার্ডের মুন্সেফবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

রুবি আক্তারের ভাই ব্যাংক কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, রুবির স্বামী জাহাঙ্গীর হোসেন পরকীয়ায় লিপ্ত ছিল। বিষয়টি প্রতিবাদ করলে রুবিকে প্রায় সময় মারধর করত। মঙ্গলবার তাকে পরিকল্পিতভাবে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। এ ঘটনা তদন্ত করে বিচার দাবি করছি।

রুবির স্বামী জাহাঙ্গীর হোসেন বলেন, ঘটনার সময় আমরা কেউ বাড়িতে ছিলাম না। আমার বয়স্ক মা ও আমাদের ছেলে পিয়াল বাসায় ছিল। আমার মনে হয় ছাদে উঠে মাথা ঘুরে পড়ে গেছে। নির্যাতন ও পরকীয়ার বিষয়টি সঠিক নয়।

তবে এই ভবনের ছাদে গিয়ে দেখা যায় আড়াই ফুট উঁচু করে দেওয়াল দেওয়া রয়েছে।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার ওসি মুহাম্মদ সহিদুর রহমান বলেন, লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। এটি হত্যাকাণ্ড নাকি অন্য কিছু তা তদন্ত শেষে জানা যাবে। এ ঘটনায় স্বামী ও তার ছেলেকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

প্রসঙ্গত, নিহত রুবি জাহাঙ্গীর হোসেনের দ্বিতীয় স্ত্রী। ২০১৩ সালে তাদের বিয়ে হয়। রুবি ব্রাহ্মণপাড়া উপজেলার মৃত আব্দুস ছাত্তারের মেয়ে।