সেলিম মোল্লা ও তার ছেলে রাজিব র‌্যাবের হাতে আটক!

স্টাফ রিপোর্টার : হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিম মোল্লা, তার ছেলে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিবুল হাসানসহ ১০ জনকে আটকের খবর পাওয়া গেছে।

রোববার রাত ২ টার দিকে হরিরামপুরে সেলিম মোল্লার নিজ বাড়িতে অভিযান চালিয়ে র‌্যাব-২ এর একটি দল তাদেরকে আটক করে।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, রোববার রাত ২ টার দিকে হরিরামপুরে সেলিম মোল্লার বাড়িতে অভিযান চালিয়ে সেলিম মোল্লা, ছেলে রাজিবসহ ১0 জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬টি পিস্তল, দেশীয় অস্ত্র ও নগদ টাকা উদ্ধার করা হয়। সেই সাথে দুই অপহৃত ব্যক্তিকেও উদ্ধার করা হয়।

জানা গেছে, জনৈক দুই ব্যক্তিকে অপহরণ করে তাদের কাছ থেকে মুক্তিপন চাওয়া হয়েছিল। তবে, র‌্যাব-২ এর সাথে যোগাযোগ করা হলে কন্ট্রোল থেকে জানানো হয় বিস্তারিত তথ্য র‌্যাবের প্রেসব্রিফিংএ জানানো হবে।

এব্যাপারে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান জানান, র‌্যাব-২ এর একটি দল তাদেরকে আটক করেছে এমন খবর তিনি শুনতে পেরেছেন।

তবে, র‌্যাবের পক্ষ থেকে থানা পুলিশের সাথে কোন ধরনের যোগাযোগ না করায় বিষয়টি সম্পর্কে তিনি বিস্তারিত কিছু জানাতে পারেননি।

হরিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু জানান, সেলিম মোল্লা জনৈক এক লোকের কাছে ৫০/৬০ লাখ টাকা পাওনা ছিল। টাকা না দেওয়ার কারণে ওই লোককে তারা ধরে নিয়ে আসছিল। ধারনা করা হচ্ছে ওই ঘটনার কারণেই তাদেরকে হয়ত র‌্যাব ধরে নিয়ে গেছে। তবে, এই কথাগুলো শোনা কথা বলে তিনি আরো জানান।

এদিকে সেলিম মোল্লা ও তার ছেলের র‌্যাবের হাতে আটকের খবরটি টক অব দ্যা মানিকগঞ্জএ পরিনত হয়েছে। সেলিম মোল্লা সামান্য মালি থেকে কোটি কোটি টাকার মালিক হয়েছেন এমন খবর সম্প্রতি দেশের একটি টিভি চ্যানেলের অনুসন্ধানী প্রতিবেদনে প্রচার হয়েছে।

সব খবর/ মানিকগঞ্জ/ ১২ মার্চ ২০১৮/ লিটন