লালমোহন-তজুমদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে ২ গাড়ি ও পিপিই দিলেন এমপি শাওন

এম নাজমুল ইসলাম, তজুমদ্দিন : ভোলার লালমোহন ও তজুমদ্দিন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে ২টি গাড়ির চাবি হস্তান্তর ও তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও অন্যান্য সকল স্বাস্থ্য কর্মীদের মাঝে পিপিই (ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম) বিতরণ করা হয়।

স্থানীয় সূত্র জানায়, আজ ২৩ এপ্রিল সকাল ১১টায় তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে পিপিই বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরন্নবী চৌধুরী শাওন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী, তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশ্রাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান ও তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কবির সোহেল।

পিপিই বিতরণ অনুষ্ঠান শেষে লালমোহন ও তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের নিকট ২টি গাড়ির চাবি হস্তান্তর করেন এমপি নুরন্নবী চৌধুরী শাওন।
চট্টলানিউজ/এসআর