লক্ষ্মীপুরে কুকুরের কামড়ে শিশু-নারীসহ আহত ২৫

লক্ষ্মীপুরে কুকুরের কামড়ে শিশু ও নারীসহ ২৫ জন আহত হয়েছে। এর মধ্যে অধিকাংশ শিশু। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত কুকুরে কামড়ে আক্রান্ত হয়ে তারা সদর হাসপাতালে ভর্তি হয়।

লক্ষ্মীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের লামচরী ও ৫ নম্বর ওয়ার্ডের শাখারি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। কুকুরের কামড়ে শিশু সামিরের চোখ ক্ষতিগ্রস্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে লামচরী, শাখারীপাড়া ও আশপাশ এলাকায় কুকুর আতঙ্ক বিরাজ করছে।

আহতরা হলো- মুন্নি (১২), তাসলিম (১৪), নোমান (২৭), রুমি (১৩), দুরন্ত (৭), সামির (১০), নাহিদা (৮), সমির (১০), নাহিয়ান (১০), শিরিন আক্তার (৪৫), শ্রাবণ (৮), নিশু (১৫), আহাদ (৫), নুর নাহার (৪৫), তানহা (৫), জাহাঙ্গীর (২৫), রাফি (১১), রিহান (৪), আবদুল্লাহ (৩), তাসনিম (৭), আসিফ (২০), অহিদ (৭), সিহাব (৮), নুর হোসেন (৪৩) ও তীর্থ (৪)। তাদের বাড়ি পৌরসভার লামচরী ও শাখারীপাড়ায়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, স্বজনরা আক্রান্তদের হাসপাতালে নিয়ে এসেছে। এখানে তাদের চিকিৎসা চলছে। আক্রান্তদের চিকিৎসার জন্য পর্যাপ্ত ভ্যাকসিন সরবরাহ রয়েছে।