রুক্মিণী নয়, মিমিকে বিয়ে করছেন দেব!

বিনোদন ডেস্ক : অভিনেতা থেকে প্রযোজক কিংবা রাজনৈতিক নেতা, সব খানেই দারুণ সফল টালিউড সুপারস্টার দেব। হিরো দেবের প্রেমে হাবুডুবু খান অনেক তরুণী, তবে সেই দেব প্রেমে মজেছেন রুক্মিণী মৈত্রের। এটা টালিমহলের অজানা খবর নয়। টালিউডের সিনেমা সম্পর্কে যারাই অল্প-বিস্তর জানেন, তাদের সবাই দেব-রুক্মিনীর প্রেম সম্পর্কে অবগত। শিগগিরই তারা বিয়ে করবেন বলেও গুঞ্জন শোনা যায়।

কিন্তু এবার রুক্মিনী নয়, মিমি চক্রবর্তীকে বিয়ে করতে চলেছেন এই নায়ক। শুনে অবাক লাগছে নিশ্চয়ই? হ্যাঁ, লাগারই কথা। কারণ বাস্তবে নয়, সিনেমার পর্দাতেই তারা গাঁটছড়া বাঁধতে চলেছেন।

নতুন এই সিনেমার নাম ‘হইচই’। সম্প্রতি ‘কবির’ সিনেমার ট্রেলার প্রকাশের অনুষ্ঠানে দেব এই ছবির ঘোষণা দেন। এই ছবিতে দেব ও মিমি চক্রবর্তী ছাড়াও অভিনয় করবেন খরাজ মুখোমাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী, প্রিয়াঙ্কা সরকার, মানসি সিংহ, অর্ন মুখোপাধ্যায়সহ আরও অনেকে।

‘হইচই’ পরিচালনা করবেন অনিকেত চট্টোপাধ্যায়। যিনি দেবের ‘কবির’ ছবিটিও নির্মাণ করেছেন। ছবির গল্প সম্পর্কে তেমন কিছু না বললেও নির্মাতা জানান, ছবিতে দেবকে ঘরজামাইয়ের চরিত্রে দেখা যাবে। তার স্ত্রীর ভূমিকায় থাকবেন মিমি।

খুব শিগগিরই ‘হইচই’ ছবির শুটিং শুরু হবে। বছরের শেষ দিকে বড় দিন উপলক্ষে মুক্তি পেতে পারে ছবিটি।