মাশরাফির ‘ম্যাশ রয়েল পার্ক’

বিশেষ প্রতিবেদক : টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা এবার নতুন জগতে পা রাখতে যাচ্ছেন। রাজধানীর অদূরে গাজীপুরের পুবাইলের দেমোরাপাড়া এলাকায় গড়ে উঠছে ‘ম্যাশ রয়েল পার্ক’।

দীর্ঘদিনের স্বপ্ন ছিল  একটি রিসোর্ট গড়ার। এই রিসোর্টে অবকাশ যাপনের সব সুযোগ সুবিধার পাশাপাশি থাকছে একটি ফাইভ স্টার মানের হোটেলও ।

মাশরাফি মনে করেন, শহরের জীবনযাত্রা বড্ড যান্ত্রিক, একঘেয়ে আর স্বার্থচিন্তায় আচ্ছন্ন। মানুষের তাই প্রয়োজন প্রকৃতির কাছে ছুটে যাওয়া, প্রকৃতির আনন্দ-আশ্রয় গ্রহণ করা। প্রকৃতির নিস্তব্ধতার ভেতরেই পাওয়া যায় জীবনের আসল সৌন্দর্য, উৎকর্ষ আর প্রশান্তি। তাই মাশরাফি নিজেও সুযোগ পেলেই ছুটে যান গ্রামে, প্রকৃতির খুব কাছে।

টাইগার ক্যাপ্টেন নিজের রিসোর্ট নিয়ে বলেছেন, ‘আমি আসলে প্রকৃতির সন্তান। খুব ছোট বেলা থেকেই প্রকৃতি আমাকে বিস্মিত করে। শৈশবে যখন মাঠের পর মাঠ দৌড়ে যেতাম তখন দেখেছি প্রকৃতির উদারতা। নদীতে যখন সাঁতার কাটতাম তখন দেখেছি প্রকৃতির প্রবাহ। বৈশাখে যখন ঝড় হতো সেই বজ্রপাতে পেয়েছি প্রকৃতির সাহসিকতা। আসলে প্রকৃতিই আমার স্কুল।’

রিসোর্টের  সম্পর্কে জানা গেছে, ৫০০০ টাকা দিয়ে অ্যাসোসিয়েট কার্ড সংগ্রহ করা যাবে। এছাড়া ৯.৫ লক্ষ টাকা দিয়ে হওয়া যাবে এর অংশীদার। পাশাপাশি সৃষ্টি করা হবে আন্তর্জাতিক মানের চাকুরীর সুযোগ, যা জাতীয় অর্থনীতিতে ভূমিকা রাখবে এবং বেকারত্ব দূরীকরণে বেশ ভালো ভূমিকা রাখবে।

সব খবর/ ঢাকা/ ২৩ ফেব্রুয়ারি ২০১৮/ লিটন