বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের অভিষেক সম্পন্ন

বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২৯ সেপ্টেম্বর ফ্রান্সের পন্তা হলে সম্পন্ন হয়েছে। কমিউনিটির গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের উপস্থিতিতে বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠনের উপদেষ্টা সাংবাদিক মোহাম্মদ মাহবুব হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত মুক্ত আলোচনায় অংশ নেনে বাংলাদেশ আওয়ামী লীগ ফ্রান্সের প্রবীণ নেতা সোনাম উদ্দিন খালেক, বিএনপি ফ্রান্সের সাবেক সভাপতি মোহাম্মদ সিরাজুল ইসলাম মিঞা, বিএনপি নেতা কবির পাটোয়ারী, ইউরোবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান ও মোহাম্মদ কুদ্দুস।

বরিশাল বিভাগীয় কল্যাণ পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা খান মিজানুর রহমান, এছাড়া আরও বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা মিঞা সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নাসিম, সহভাপতি খান দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সেলিম হাওলাদার ও সহঅর্থ সম্পাদক জাফর ইকবাল। নবনির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দকে শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মাহবুবুর রহমান।

সভায় বক্তারা বলেন, ফ্রান্সে বাংলাদেশি কমিউনিটির একটা শক্ত অবস্থা প্রতিষ্ঠা করতে দল ও মতের উর্ধ্বে এসে আমাদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। তারা বলেন,বাংলাদেশি কমিউনিটির কল্যাণে সামাজিক সংগঠনগুলোকে আরও যত্নবান ও গতিশীল হতে হবে। আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যায় প্যারিসের জনপ্রিয় শিল্পীরা সঙ্গীত পরিবেশন করে।