নেইমারকে সঙ্গে নিয়ে সিটিতে যেতে চান মেসি

লিওনেল মেসি বলতেই পাগল ব্রাজিলীয় সুপারস্টার নেইমার জুনিয়র। দুজনের মধ্যে রয়েছে গভীর সম্পর্ক। নেইমার বার্সায় থাকার সময় থেকেই উঠে আসে দুজনের সম্পর্কের কথা। এ সম্পর্কের খাতিরেই নেইমারকে নিয়েই ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে চাচ্ছেন মেসি।

মেসির বার্সা ছাড়ার ঘোষণা দেওয়ার পর থেকেই নতুন ঠিকানা হিসেবে সবচেয়ে আলোচিত নাম পেপ গার্দিওয়ালার ম্যানসিটি। ক্লাবটি মেসিকে দীর্ঘমেয়াদে নেওয়ার পরিকল্পনা করেছে। তিন বছর লা ব্লুজদের সঙ্গে কাটানোর পর মেসি খেলবেন সিটির মালিকের অন্য ক্লাব নিউইয়র্ক এফসিতে।

এদিকে ব্রাজিলের গণমাধ্যম দাবি করছে, নেইমারের সঙ্গে মেসির ইতিমধ্যে একান্তে কথাও হয়েছে ম্যানসিটিতে যাওয়ার ব্যাপারে। ব্রিটিশ দৈনিক দ্য মিরর এক প্রতিবেদনে দুই তারকার কথা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছে।

মেসির সঙ্গে বার্সায় তিন মৌসুম কাটিয়েছেন নেইমার। ২০১৩ সালে ব্রাজিলীয় ক্লাব সান্তোস থেকে ২০১৩ সালে নেইমার যোগ দেন বার্সায়। এরপর ২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর ট্রান্সফারের বিনিময়ে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যান।

ব্লেচার রিপোর্ট ইএসপিনের বরাত দিয়ে জানিয়েছে, মেসিকে আনার জন্য দীর্ঘমেয়াদী পরিকল্পনা করেছে ম্যানচেস্টার সিটি। ব্লেচার রিপোর্ট জানায়, মেসিকে দীর্ঘমেয়াদে ম্যানসিটিতে থাকার জন্য চুক্তির অফার করা হবে। তিন বছর স্কাই ব্লুজদের সঙ্গে থাকার পর ম্যানসিটির মালিকের অন্য ক্লাব নিউইর্ক এফসিতে খেলবেন মেসি।

গত মঙ্গলবার রাতে এক ফ্যাক্সের মাধ্যমে বার্সাকে মেসি জানিয়ে দেন, তিনি আর ন্যু ক্যাম্পে থাকছেন না। এরপর থেকেই চারদিকে শুরু হয় আলোচনা-সমালোচনা।