চরফ্যাশনে বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর নির্দেশক্রমে চরফ্যাশনের দক্ষিণ আইচা ও শশীভূষন থানা ছাত্রলীগের মানবিক টিমের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার ২২এপ্রিল ছাত্রলীগ দক্ষিণ আইচা থানা শাখা সভাপতি নিজাম উদ্দিন রাসেলের নেতৃত্বে মানবিক টিম করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে চরকচ্ছপিয়া বাজারে জীবানু নাশক স্প্রে ও লিফলেট বিতরণ করে।

২২ এপ্রিল শশীভূষন থানা ছাত্রলীগের উদ্যোগে কলমী ইউনিয়নের মানবিক টিম হেল্পলাইনে যোগাযোগকৃত অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়।

গত ২১ এপ্রিল দক্ষিণ আইচা থানা শাখা ছাত্রলীগের মানবিক টিম অধ্যক্ষ নজরুল নগর ইউনিয়নের বাবুরহাট বাজার ও বাজার সংলগ্ন এলাকায় হতদরিদ্র, গরিব ও অসহায় মানুষের মাঝে ফ্রি সবজি বিতরণ করে ও বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়। এসময় ভোলা জেলা মানবিক টিমের আহবায়ক মোঃ আশরাফুল ইসলাম দিপু, দক্ষিণ আইচা থানা শাখা মানবিক টিমের সদস্য সচিব আসাদুজ্জামান বাবলু ও নজরুল নগর ইউনিয়নের মানবিক টিমের আহবায়ক মোহাম্মদ আলী সহ থানা ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
চট্টলানিউজ/এসআর