চরফ্যাশনে দাখিল পরীক্ষা কেন্দ্র কমিটির সভাপতি আল নোমান, সচিব অধ্যক্ষ নুরুল আমিন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: চরফ্যাশনে অনুষ্ঠিতব্য ২০২২ ইং দাখিল পরীক্ষা কেন্দ্র পরিচালনা কমিটি চরফ্যাশন কারামাতিয়া কামিল (এম.এ) মাদ্রাসা কেন্দ্র নং(চরফ্যাশন-১) সহ ৬টি কেন্দ্র কমিটি গঠন করা হয়েছে।

১৫ মে সকাল ১০ টায় চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান রাহুল এর সভাপতিত্বে চরফ্যাশন উপজেলা হলরুমে প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

পরীক্ষা কেন্দ্র পরিচালনা কমিটির সভায় উপজেলা নির্বাহী অফিসার আল নোমান রাহুলকে সভাপতি ও চরফ্যাশন কারামাতিয়া কামিল (এম.এ) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নুরুল আমিনকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মহিউদ্দিন, চর মাদ্রাজ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ নিজাম উদ্দিন হুমায়ুন সরমান, উত্তর মাদ্রাজ মহিলা দাখিল মাদ্রাসার সুপার আইয়ুব আলী, হাসানগঞ্জ হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবুল কালাম, হামিদপুর হামিদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা শাহ্ মোঃ কামাল উদ্দিন।

সভায় চরফ্যাশন উপজেলার সকল মাদ্রাসার প্রধানগণ উপস্থিত ছিলেন। এ সময় নকল মুক্ত পরিবেশে দাখিল পরীক্ষা পরিচালনা করার জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।