ঘিওরে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন এমপি দূর্জয়

জাহিদুল হক চন্দন : মানিকগঞ্জের ঘিওর উপজেলার কালা চাঁদপুর ও উত্তর গোবিন্দপুর গ্রামে ৮৬ টি বাড়িতে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে।

শনিবার বিকেলে ২৭ লাখ টাকা ব্যয়ে উক্ত সংযোগ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ এম নাঈমুর রহমান দূর্জয়।

রাধাকান্তপুর ফাইভ স্টার স্পোর্টিং ক্লাব মাঠ প্রাঙ্গণে ঘিওর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: আব্দুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহান টিপু, ঘিওর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম তাজুল ইসলাম, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো:আব্দুল কুদ্দুস, ঘিওর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, সিনিয়র সহ-সভাপতি মো: আতোয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার শামীম, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজমুল হক স্বপন, ঘিওর উপজেলা যুবলীগের আহবায়ক মো: বাবুল বেপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি দূর্জয় বলেন, বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ খাতে যে উন্নয়ন হয়েছে তা আর কোনো সরকারের আমলে হয়নি। এই সরকারের আমলে ১৬ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপন্ন হয়েছে। খুব শিগগিরিই জেলার প্রত্যন্ত চরাঞ্চলে সোলার পার্ক নির্মাণ করা হবে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে পুনরায় নির্বাচিত করতে সকলের সহযোগিতা কামনা করেন।

সব খবর/ মানিকগঞ্জ/ ঘিওর/ ১৩ জানুয়ারি ২০১৭/ লিটন