গাজীপুরে একটি সুষ্ঠ নির্বাচন উপহার দিতে চাই-নির্বাচন কমিশনার

মাহমুদা শিকদার, গাজীপুর : নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, সামগ্রিক নির্বাচনকেই আমি এখন চ্যালেন্স হিসাবে দেখছি। এর কোন একটাকে আমি চ্যালেন্স হিসাবে বিবেচনা করি না। এই নির্বাচন আমাদের অস্তিতের অংশ। এই নির্বাচন করে আমাদের অস্তিতকে টিকিয়ে রাখতে হবে তাই আমরা গাজীপুর বাসীকে অবাধ এবং সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত মেয়র প্রার্থী, নির্বাচন কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এক মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীরের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল, নির্বাচন সচিবালয়ের যুগ্ম সচিব খন্দকার মিজানুর রহমান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর-রশীদ, আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম, ইসলামী ঐক্যজোটের ফজলুর রহমান, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কাজী মো. রুহুল আমীন, বাংলাদেশ ইসলামিক ফ্রন্টের মো. জালাল উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. নাসির উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমদ এবং বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকারের পক্ষে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কাজী মাহবুবুল হক গোলাপ প্রমুখ বক্তব্য দেন।

এছাড়া নির্বাচন সংশ্লিষ্ট র্যাব কর্মকর্তা, বিজিবি কর্মকর্তা, আনসার-ভিডিপি কর্মকর্তা, ফয়ার সার্ভিস, গোয়েন্দা সংস্থার কর্মকর্তাসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও প্রতিনিধিরা এতে অংশ নেন।

সব খবর/ গাজীপুর/ ৩ মে ২০১৮/ লিটন