এরশাদের কাছেই দেশ নিরাপদে থাকবে

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব জহিরুল আলম রুবেল বলেছেন, পল্লীবন্ধু এরশাদের হাতেই দেশ নিরাপদে থাকবে। বিগত সময়েও দেশে যে সকল বড় বড় উন্নয়ন হয়েছে তা এরশাদের আমলেই হয়েছে।

তিনি শনিবার মানিকগঞ্জ সদর উপজেলার জাগির ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের দেশে পঞ্চম শ্রেণী পর‌্যন্ত বিনামূল্যে বই বিতরন করা, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তিনটি হল, বাল্যবিবাহ-যৌতুক বিরোধেী আইন, ভূমিহীনদের আবাসন, উপজেলা পরিষদগঠনসহ বিভিন্ন বড় বড় কাজ এরাশাদ সরকারের আমলেই হয়েছে।

রুবেল আরো বলেন, আওয়ামী লীগ ও বিএনপি-জামায়াতের হাতে দেশ নিরাপদ নয়। এরা সবাই লুটপাটের রাজনীতি করে নিজেদের আখের গুছাচ্ছে। তাই আগামী নির্বাচনে জনগন জাতীয় পার্টিকেই ক্ষমতায় আনবে। ইতিমধ্যে দলের সাংগঠনিক ভিত মজবুত করতে ওয়ার্ড পর্যায়ে দলীয় নেতাকর্মীদের বিভিন্ন কর্মসূচি পালিত হচ্ছে।

জাগীর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাবিবুর রহমান হবি মাদবরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জেলা জাতীয় পার্টির সভাপতি এস এম আব্দুল মান্নান।

অন্যান্যের মধ্যে জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাসান সাঈদ, সহ-সভাপতি বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এসআর আনছার প্রমুখ বক্তব্য রাখেন।

পরে হাবিবুর রহমান হবি মাদবরকে সভাপতি, শুকুর আলী, আজগর আলীকে সহসভাপতি, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক, আক্তার হোসেনকে সাংগঠনিক সম্পাদক, ফজলুল হক ফজলুকে দপ্তর ও সাইফুল ইসলামকে প্রচার সম্পাদক করে দুই বছরের জন্য ৫১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

সব খবর/ মানিকগঞ্জ/ ১০ মার্চ ২০১৮/ লিটন