সৈয়দ আশরাফের মৃত্যুতে ঐক্যফ্রন্ট ও বিএনপির শোক

জনপ্রশাসনমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন। পাশাপাশি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও গভীর শোক প্রকাশ করেছেন ।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতে সৈয়দ আশরাফের মৃত্যুর সংবাদ শুনে তারা এ শোক প্রকাশ করেন। এদিন রাত ১০টা চল্লিশের দিকে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

‘সৈয়দ আশরাফের মৃত্যুতে বাংলাদেশে একজন সজ্জন রাজনীতিকের অনুপস্থিতি তৈরি হলো’ বলে জানান ঐক্যফ্রন্টের আহ্ববায়ক ড. কামাল হোসেন।

শায়রুল কবির খান জানান, সৈয়দ আশরাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তারেক রহমান ও মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শায়রুল কবির খান সৈয়দ আশরাফের জীবনাবসান প্রসঙ্গে বলেন, ‘বাংলাদেশের সুস্থধারার দুই রাজনীতিক মির্জা ফখরুল ও সৈয়দ আশরাফ ২০১৪ সালে রাজনৈতিক সংকটে ভূমিকা রেখেছিলেন। আজকে তাদের একজনের মৃত্যুর মধ্য দিয়ে শূন্যতা সৃষ্টি হলো। বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবেন সৈয়দ আশরাফ।’