বগুড়া জার্নালিস্ট ফোরাম: সভাপতি মামুন, সম্পাদক সুমন

বগুড়া জার্নালিস্ট ফোরাম, ঢাকা-এর কার্যনির্বাহী পরিষদের ২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে এসএ টিভির ফেরদৌস মামুনকে সভাপতি ও দৈনিক নবরাজ পত্রিকার সুমন প্রামানিককে সাধারণ সম্পাদক করা হয়েছে। শুক্রবার (৫ এপ্রিল) রাজধানীর কারওয়ান বাজারে ফেরদৌস মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সদস্যদের প্রস্তাবনার ভিত্তিতে এক বছর মেয়াদী এ কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি পদে সংবাদ প্রতিদিনের এহসান পারভেজ তুহিন ও জাগোনিউজের ফজলুল হক শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ভোরের কাগজের নিয়ন মতিয়ুল ও এটিএন নিউজের শাওন মাহফুজ, সাংগঠনিক সম্পাদক পদে আমাদের কণ্ঠের আমিনুল ইসলাম, অর্থ সম্পাদক পদে দৈনিক দৃষ্টি প্রতিদিনের এসএম আমিনুল মোমিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মানবকণ্ঠের অচিন্ত্য চয়ন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নিউজবাংলাদেশ-এর আহমেদ জুয়েল, নারী বিষয়ক সম্পাদক পদে এনটিভির বাবলী ইয়াসমিন, সমাজকল্যাণ সম্পাদক পদে একাত্তর টিভির সাজিদ হিটলার, ক্রীড়া সম্পাদক পদে বিডিপ্রেসের মীর্জা সম্রাট রেজা ও দপ্তর সম্পাদক পদে আমার সংবাদের বেলাল হোসেন।

এছাড়া কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে আছেন যমুনা টিভির রানা হাসান, দৈনিক করতোয়ার সৈয়দ আহমেদ অটল, বৈশাখী টিভির সাইফুল ইসলাম, সমকালের শাহিদুল ইসলাম,মানবকণ্ঠের আসাদ জোবায়ের।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক নবরাজ পত্রিকার সুমন প্রামানিক, ভোরের কাগজের নিয়ন মতিয়ুল, নিউজবাংলাদেশ-এর আহমেদ জুয়েল, আমাদের কণ্ঠের আমিনুল ইসলাম, এনটিভির বাবলী ইয়াসমিন, এটিএন নিউজের শাওন মাহফুজ, ডেইলিস্টারের আনোয়ার হোসেন জনি, দৈনিক দৃষ্টি প্রতিদিনের এসএম আমিনুল মোমিন, মানবকণ্ঠের অচিন্ত্য চয়ন, আমার সংবাদের বেলাল হোসেন, বিডিপ্রেসের মীর্জা সম্রাট রেজা, ই-নিউজ৭১ এর সোহেল রানা প্রমুখ।