ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ফেনীর দাগনভূঞায় অ্যাম্বুলেন্স ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে রুবেল (২৫) নামের একজন নিহত হয়েছেন। পৃথক ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর এলাকায় আজ বৃহস্পতিবার ভোরে গাড়ির ধাক্কায় অজ্ঞাত এক পথচারী মারা গেছেন।

পুলিশ জানায়, আজ ভোরে ফেনী-নোয়াখালী মহাসড়কের দাগনভূঞা উপজেলার রামনগর ইউনিয়নের রূপনগর কাবাব হাউসের সামনে দুর্ঘটনায় একজন মারা যান। প্রাথমিকভাবে জানা গেছে, নিহত রুবেল অ্যাম্বুলেন্সের সহকারী হিসেবে কাজ করতেন। তিনি দাগনভূঞার ইয়াকুবপুর ইউনিয়নের বরইয়া গ্রামের মো. সুমনের ছেলে।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছালে আহাম্মদ পাঠান দুর্ঘটনায় একজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, কাভার্ড ভ্যানটি নোয়াখালী থেকে ফেনীর দিকে যাচ্ছিল আর অ্যাম্বুলেন্সটি আসছিল নোয়াখালীর দিকে। পথিমধ্যে গাড়ি দুটির মুখোমুখি সংঘর্ষে নিহত হয় একজন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী হাসপাতালে পাঠিয়েছে।

অন্যদিকে, ফেনী সদর উপজেলার ফাজিলপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভোরে অজ্ঞাত গাড়ির ধাক্কায় এক পথচারী মারা গেছেন। মৃত ব্যক্তির নাম-পরিচয় এখনো জানা যায়নি। তাঁর লাশ মর্গে পাঠানো হয়েছে।